1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

এমপির ঘুষিতে হাসপাতালে উপজেলা চেয়ারম্যান

  • আপডেট টাইম : রবিবার, ১৭ জুলাই, ২০২২
  • ১৫৫ বার পঠিত

ডেস্ক রিপোর্ট :: দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদকে কিল-ঘুসি মেরেছেন বলে অভিযোগ উঠেছে কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের বিরুদ্ধে।

শনিবার (১৬ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন নিয়ে ঢাকায় জাতীয় সংসদ ভবনের এলডি হলে বৈঠক চলাকালে এ ঘটনা ঘটে।

আহত উপজেলা চেয়ারম্যানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনাকে কেন্দ্র করে এলাকায় বেশ তোলপাড় সৃষ্টি হয়েছে। স্থানীয় আওয়ামী লীগের বিভক্ত দুটি গ্রুপে চরম উত্তেজনা বিরাজ করছে। রাজশাহী-১ আসনের এমপি ওমর ফারুক চৌধুরী এক কলেজ অধ্যক্ষকে মারধরের ঘটনার রেশ না কাটতেই আরেক এমপি এমন ঘটনার জন্ম দিলেন।

সভায় উপস্থিত দলের কয়েকজন নেতা জানান, ২১ জুলাই দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে উপজেলার এলাহাবাদ ও গুনাইঘর উত্তর ইউনিয়নের সম্মেলন হলেও কমিটি ঘোষণা বাকি রয়েছে। জাতীয় সংসদ ভবনে কুমিল্লা উত্তর জেলা ও উপজেলা আওয়ামী লীগের দলীয় নেতৃবৃন্দ সম্মেলন নিয়ে বৈঠক করেন। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে এলাহাবাদ ইউনিয়নের কমিটি ঘোষণা করা হলে আবুল কালাম আজাদ বলেন, কমিটি সুন্দর হয়েছে। তার এ মন্তব্যে এমপি রাজী মোহাম্মদ ফখরুল আপত্তি জানান।

উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদের অভিযোগ, কথাকাটাকাটির একপর্যায়ে পাশে বসা এমপি তাকে প্রথমে আঘাত করেন। তিনি বলেন, ঘোষিত কমিটি এমপি না মেনে উল্টো আমাকে আঘাত করে আহত করেছেন। আমার কানে ও মাথায় আঘাতপ্রাপ্ত হই। এতে হাসপাতালে চিকিৎসা নিতে হচ্ছে।

কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার জানান, হাতাহাতির একপর্যায়ে উপজেলা চেয়ারম্যান কালাম মেঝেতে পড়ে যান। সভা চলাকালে এমন ঘটনা ঘটবে, তা আশা করিনি। দলীয় নেতাকর্মীদের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। এ ঘটনার পর অনুষ্ঠান স্থগিত করে নেতৃবৃন্দ সভাস্থল ত্যাগ করেন।

তবে এ বিষয়ে এমপি রাজী মোহাম্মদ ফখরুলের মোবাইলে একাধিকবার ফোন করা হলেও রিসিভ না করায় তার বক্তব্য জানা যায়নি।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..